Tuesday, April 22, 2014

Earn Money Online

Earn Money Online: প্রতি মাসে কাজ করে 5000-150000 টাকা আয় করতে চান?

আপনি কি অনলাইন কাজ করে টাকা আয় করতে চান? আসলেই Online কাজ করে টাকা Earn করা যায়? কিন্তু কি ভাবে করব এই কাজ? কাজ করেও টাকা পাইনাই? আরও অনেক কথাই শুনা যায়, কিন্তু একবারও শুনলাম না যে আমার ভুলের কারোনে আমি আয় করতে পারিনি। আর কিছু কিছু ভুল আছে যেগুলা সে নিজেও জানেনা যে এর পরিনতি খারাপ। যাই হোক, অনলাইনে আয় করা যায় এবং তাও আবার আনলিমিটেড। সুধু মাত্র সঠিক দিক নিরদেশনার অভাবের কারনেই সবার দারা এইটা করা হয় না। আর অনলাইনে আয় করারও বহু ব্যবস্থা আছে। এক এক পথে এক এক রকম আয়। সব চাইতে ভাল হয় (Blogging) ওয়েব সাইটের মাধ্যমে আয় করা


অনলাইনে আয় করার সবচেয়ে নিশ্চিত উপায় হচ্ছে কোন বিষয়ের উপর একটি ওয়েবসাইট তৈরী করা, সেটিকে সার্চ-ইঞ্জিন অপটিমাইজ (SEO) করে গুগল সার্চ-রেজাল্টের উপরের দিকে নিয়ে আসাযাতে অনলাইনে যারা এই বিষয়ের উপর তথ্য খুঁজছে তারা সহজেই সাইটটি খুঁজে পায় এবং ভিজিট করে এবং সাইটটিতেএডসেন্স” (Advertisement) ব্যবহার করা।

Earn Money Online: ব্লগিং কাজ করে 5000-150000 টাকা আয় করতে চান প্রতি মাসে?

এডসেন্স (Adsense) হচ্ছে গুগলের (Google) একটি বিজ্ঞাপন প্রোগ্রাম। এই প্রোগ্রামের মাধ্যমে গুগল আপনার সাইটের বিষয়ের উপর বিজ্ঞাপন প্রদর্শণ করবে। সাইটের ভিজিটররা এইসব বিজ্ঞাপনে ক্লিক করলে গুগল আপনাকে সেই বিজ্ঞাপনটির মূল্য অনুযায়ী পয়সা দেবে। প্রতি ক্লিক মূল্যটি হতে পারে $.03- $180 যা বাংলাদেশী টাকাতে .২৫৳১৩৫০০৳ হয়।

এটা তো বললাম গুগলের এডসেন্স নিয়ে। ছারাও আরো অনেক Add Company (Advertisement) আছে যারা বিজ্ঞাপন দিয়ে থাকে। আপনি কোন কাজ পারেননা, কিন্থু নেটে বসে - ঘন্টা ফেসবুকে টাইম পাস করেন। ভাই আপনার আয় হোক আর না হোক ফেসবুকের কিন্থু ঠিকি আয় হইতাছে। বাংলাদেশ থেকে দিন এর জন্য যদি ফেসবুকে বন্ধ রাখা হয় তাহোলে ফেসবুকের $28000-$45000 যা বাংলাদেশী টাকাতে ২০,০০,০০০৳৩০,৭৫,০০০৳ হয়।

এবার ভাবুন তোকি মাথা গুরতাছে? যান চোখে মুখে পানি দিয়া আসেন!!!

আপনি ওয়েব ডিজাইন করতে পারেন না? Online Earn এই বেপারে কিছু কিছু জানেন বা শুনেছেন, কিন্থু কিভাবে সুরু করবেন তা জানেন না!!! আমরা আপনাকে একটা দিক নির্দেশনা দিতে পারি। আপনি যদি সাহস নিয়া নামেন এবং এর জন্য সময় ব্যয় করেন Today or Tomorrow you can be success. প্রতি দিন ঘন্টা সময় দিলেই হবে। কথা হচ্ছে ধরুন একটা গাছ লাগালেন, এর পর যত্ন নিতে হবে, যখন গাছটি ফল বা ফুল দেবার সময় হবে তখন ঠিকি দিবে। এর আগে যদি গাছটি কেটে ফেলেন বা মরে যায় কোন কারনে সেটা কি গাছের দোষ? আমাদের দেয়া নিয়ম অনুযায়ি চলতে পারলে ১০০% গ্যারান্টি আপনিও আয় করতে পারবেন ইনশাহআল্লাহ।

অন্যান্য Add এর কথা বাদই দিলাম আমি নিজেও ব্লগিং করে Online Earn করি। আমার আয় করার কিছু নমুনা দেখুন যা শুধু Google থেকে প্রতি মাসে হয়-





আমরা আপনাদেরকে যা যা দিচ্ছিঃ
আমরা
আপনাদেরকে একটি web Address (Domain Name like www.yahoo.com), ওয়েব জায়গা (500MBs Web Hosting), ওয়েবসাইট ডিজাইন করে দিচ্ছি Online Earn করার জন্যফ্রী SEO টিপস সাপোর্ট, Life Time টিপস সাপোর্ট, ওয়েব ADs একাউন্ট কিভাবে করব, কিভাবে ওয়েবে News বা তথ্য দিবেন, কি কি নিয়ে লিখবেন, সব রকমের অনলাইন সাহায্য করতে চেষ্টা করছি (Life time)


 By Uzzal Malake

No comments:

Post a Comment